বসন্ত বিলাসী
- আশিক মাহমুদ - প্রমগীত ২৮-০৪-২০২৪

♣♣বসন্ত বিলাসী ♣♣

বৃষ্টিতে আমি ভিজবো না আর

ভিজাবো তোমায় সাগর জলেতে,

হিজলবনের বায়।

কবিতা আর লিখবো নাকো

কবিতা যে পেয়ে গেছি আমি

সেই ফাগুন সন্ধ্যা বেলায়।।

তোমাকে নিয়ে গাইবো না আর গান

তুমি যে মোর গানের কলি,

পেয়ে গেছি আজ।।

তোমায় দেখে ভুলে গেছি আজ

বাণী-পুরাণ,গীত-কল্পণার শত স্মৃৎ মৃন্ময়

ছিল যাহা সুমধুর,সুরাসুর।।

ভালবাসার কথা শোনাবো না আর তোমায়

ভালবাসার কথাই যে তুমি,

না দেখা মানবী।

বিকেল বেলায় ঘুড়ি আর উড়াবো নাকো আমি

ঐ নীল ছাউনিতে।

তোমায় নিয়ে উড়বো আমি এই বিশ্ব বিধাত্রির… বিশ্ব ভ্রমাণ্ডে

আমি আর কারো পিছু ছুটবোনাকো

সে তুমি যেন নিয়ো

ওগো প্রিয় মানসী।

তুমি আমার ভালবাসার প্রথম গান, প্রথম কবিতা,

প্রথমা প্রেমিকা তুমি আমার।

আমি পাগল হয়েছি তোমার… ভালবাসার।

পাগল আমি,মত্ত আমি

উন্মাত আমি

দেখেছি তোমার বসন্ত বিলাসী বেশ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।